রাজনীতি

ইন্দুরকানী উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন, পাঁচ ইউনিয়নে আ.লীগের নতুন কমিটি ঘোষণা!

ইন্দুরকানী উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন, পাঁচ ইউনিয়নে আ.লীগের নতুন কমিটি ঘোষণা!

কামরুর ইসলাম, পিরোজপুর হতে,

উৎসব মুখর পরিবেশে দীর্ঘ সাত বছর পর পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। শনিবার দুপুরে উপজেলা পরিষদ মাঠে উপজেলা আ’লীগের সভাপতি এ্যাড. এম মতিউর রহমানের সভাপতিত্বে সম্মেলনের আনুষ্ঠিক উদ্বোধন করেন জেলা আ’লীগের সভাপতি ও সাবেক সাংসদ একেএমএ আউয়াল।
এসময় প্রধান অতিথি একেএমএ আউয়াল তার বক্তব্যে বলেন, যাদের হাতে দায়িত্ব তুলে দেয়া হবে তারা দলীয় স্বার্থে ও আওয়ামীলীগকে শক্তিশালী করার লক্ষে আপনারা মিলে মিশে কাজ করবেন। কমিটিতে বড় পদ দুইটি। আপনার যারা নেতৃ্ত্বস্থানীয় পর্যায়ে আছেন তারা সবাই এ মর্যাদা অর্জনের যোগ্যতা রাখেন। কিন্তু সবাইকে তো আর এই দুই পদে স্থান দেয়া সম্ভব নয়। তাই এ নিয়ে মন খারাপের কিছু নেই

সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র মোঃ হাবিবুর রহমান মালেক, সহ-সভাপতি শাহজাহান খান তালুকদার, সাধারণ সম্পাদক এ্যাডঃ আঃ হাকিম হাওলাদার, যুগ্ম সাধারন সম্পাদক এ্যাডঃ কানাই লাল বিশ্বস, আ.লীগ নেতা এ্যাডঃ আঃ রাজ্জাক, যুগ্ন-সাধারন সম্পাদক মজিবুর রহমান খালেক,সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, দপ্তর সম্পাদক শেখ ফিরোজ, ইন্দুরকানী উপজেলা আ’লীগের সহ-সভাপতি আঃলতিফ হাওলাদার সহ-সভাপতি মাহামুদুল হক দুলাল, সাধারণ সম্পাদক মৃধা মোঃ মনিরুজ্জামান, যুগ্ন-সাধারন সম্পাদক মাওলানা গিয়াস উদ্দিন, পত্তাশী ইউপি চেয়ারম্যান মোঃ মোয়াজ্জেম হোসেন হাওলাদার, বালিপাড়া ইউপি চেয়ারম্যান মোঃ কবির হোসেন, বজলুর রহমান মিন্টু, মনিরুজ্জামান শিকদার,মিজানুর রহমান স্বপন, জেলা পরিষদ সদস্য আবুল কালাম আজাদ ইমরান, নিরাঞ্জন চন্দ্র খোকন, গৌতম হালদার, যুবলীগ নেতা মাসুদ রানা প্রমুখ।

এদিকে চলতি মাসের প্রথমদিকে উপজেলার সবকটি ইউনিয়নে আ.লীগের সম্মেলন অনুষ্ঠিত হলেও কোনটিরই আনুষ্ঠানিক কমিটি ঘোষনা করা না হলেও এ সম্মেলনে একযোগে উপজেলার পাঁচ ইউনিয়ন আ.লীগের নির্বাচিত সভাপতি-সম্পাদকের নাম ঘোষনা করা হয়।
এতে পাড়েরহাট ইউনিয়নে সভাপতি পদে গৌতম হালদার, সাধারন সম্পাদ ইউপি সদস্য মহসিন হাওলাদার, নবগঠিত ইন্দুরকানী সদর ইউনিয়নে সভাপতি পদে পুনরায় তোবারক আলী হাওলাদার এবং সাধারন সম্পাদক পদে আব্দুল আজিজ হাওলাদার, পত্তাশী ইউনিয়নে আলী আজগর, সাধারন সম্পাদক পদে নিরাঞ্জন চন্দ্র খোকন, বালিপাড়া ইউনিয়নে সভাপতি পদে ইউপি চেয়ারম্যান কবির হোসেন বয়াতি, সাধারন সম্পাদক পদে ইউপি সদস্য ইয়াকুব আলী হাওলাদার, এবং নবগঠিত চন্ডিপুর ইউনিয়নে পুনরায় মোস্তাফিজুর রহমান হাওলাদার ও সাধারন সম্পাদক পদে মিজানুর রহমান স্বপন মাঝীর নাম ঘোষণা করা হয়।

প্রসঙ্গত সম্মেলনে প্রথম অধিবেশনে কাউন্সিল ছাড়াই সম্মেলনের কার্যক্রম শেষ করা হয়। তবে আগামী ২৪ ফেব্রুয়ারী কাউন্সিলরদের নিয়ে উপজেলা আ.লীগের কমিটি গঠন করা হবে বলে দলীয় ফোরামে সিদ্ধান্ত নেয়া হয়।
এদিকে উপজেলা কমিটিতে সভাপতি-সম্পাদক পদ পেতে যারা আলোচনায় রয়েছেন তারা হলেন- সভাপতি পদে উপজেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট এম মতিউর রহমান, থানা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান সোবারক আলী হাওলাদার, বর্তমান কমিটির সহ সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ হাওলাদার ও মনিরুজ্জামান সেলিম হাওলাদার।
এছাড়া সাধারণ সম্পাদক পদে বর্তমান কমিটির সাধারণ সম্পাদক মৃধা মো. মনিরুজ্জামান, সহ সভাপতি মাহামুদুল হক দুলাল, সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক বজলুর রহমান মিন্টু, উপজেলা আওয়ামী লীগ সদস্য সাইদুর রহমান সাঈদ, আ.লীগ নেতা কামরুল ইসলাম, জেলা পরিষদ সদস্য আবুল কালাম আজাদ ইমরান, পত্তাশী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সিকদার ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল ইসলাম ইব্রাহিম আলোচনায় রয়েছেন।

এই বিভাগের আরো সংবাদ

Close
Close