অন্যান্য

সাতকানিয়া চরতীতে বিট পুলিশিং উদ্ভোধন ও সমাবেশ সমাবেশ অনুষ্ঠিত।

সাতকানিয়া চরতীতে বিট পুলিশিং উদ্ভোধন ও সমাবেশ সমাবেশ অনুষ্ঠিত।

নুর মোহাম্মদ, ভ্রাম্যমাণ প্রতিনিধি
চট্টগ্রাম দক্ষিণ জেলা,

শনিবার সকাল ১০ ঘটিকায় সাতকানিয়া উপজেলার চরতী ইউনিয়নের বাংলাবাজার মা কমপ্লেক্স ভবনে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়।
চরতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ডাঃ মুহাম্মদ রেজাউল করিমের সভাপতিত্বে এ অনুষ্ঠানে সাতকানিয়া পুলিশ পরিদর্শক অনুপম দাস বলেন, বিট পুলিশিং কার্যক্রম নিয়ে সমাজের সর্বস্তরের মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে। সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতায় সব ধরনের অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বিট পুলিশিং কার্যক্রম।
পুলিশি সেবা আরও গতিশীল ও কার্যকরের লক্ষ্যে জঙ্গি ও সন্ত্রাসী কার্যক্রমসহ কমিউনিটি পুলিশের ন্যায় বিট পুলিশিংয়ের ফলে এলাকার অপরাধী এবং অপরাধের প্রকৃতি সম্পর্কে দ্রুত বিস্তারিত জানা যাবে। পাশাপাশি স্থানীয় বাসিন্দাদের সঙ্গে পুলিশের বন্ধুত্বপূর্ণ মনোভাব সৃষ্টি হবে। পুলিশের জন্য এলাকার বিভিন্ন বিষয়ে তথ্য জানাসহ অপরাধ দমন ও সহজে রহস্য উৎঘাটন করা যাবে।
গ্রাম আদালত সহকারী জনাব বাবুল আরফাতের সঞ্চালনায় এ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা মাস্টার শহিদুল্লাহ, ইউপি সদস্য মুহাম্মদ সোহেল চৌধুরী, মুহাম্মদ হানিফ চৌধুরী, মোঃ জাগির হোসেন, যুবলীগ নেতা মোহাম্মদ আলী, খোরশেদ আলম হীরু , মুহাম্মদ হারুন । এ সময় ইউনিয়ন পরিষদের সচিব, সকল সদস্য, সকল গ্রাম পুলিশ, দফাদার, উদ্যোক্তাসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো সংবাদ

Close
Close