অন্যান্য

সাতকানিয়া কেঁওচিয়া ইউনিয়নে নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করতে চায় আওয়ামীলীগ নেতা মাহফুজুর রহমান!

সাতকানিয়া কেঁওচিয়া ইউনিয়নে নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করতে চায় আওয়ামীলীগ নেতা মাহফুজুর রহমান!


নুর মোহাম্মদ, প্রতিনিধি
চট্টগ্রাম দক্ষিণ জেলা,


সাতকানিয়া উপজেলা কেঁওচিয়া ইউনিয়নে নৌকা প্রতিক নিয়ে চান সাতকানিয়া উপজেলা কৃষকলীগের সহসভাপতি
কেঁওচিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সহসভাপতি
গত সংসদ নির্বাচনে নির্যাতিত নেতা শহীদ মুক্তিযোদ্ধা হাবিলদার আবু ওসমানের পরিবারের একমাত্র জামাতা মাহফুজুর রহমান বলেন দলীয় নৌকা পেলে আপামর জনসাধারণ সেবা করব গত নির্বাচনে দলীয় মনোনয়ন নৌকা চেয়েছিলাম কিত্তু দলীয় মনোনয়ন অন্য জনকে দেওয়া হয়, মনোনয়ন না পেলেও নৌকা প্রতিক যাকে দিয়েছিল তার পক্ষে যাপিয়ে পডে কাজ করেচিলাম
প্রত্যেক মানুষেরই কিছু লক্ষ্য এবং স্বপ্ন থাকে, যদি প্রতিনিধিত্ব করা না যায়, তবে সেগুলো বাস্তবায়ন করা সম্ভব হয় না। আর জনগণের বাইরে থেকে রাজনীতি করে সব কাজ করাও সম্ভব নয়।তারপরও আমরা অনেকে বলি একটি আধুনিক ইউনিয়ন গড়তে চাই,আবার অনেকে বলে একটি আলোকিত ইউনিয়ন করতে চায়। কিন্তু আমি বলতে চাই আধুনিক হোক আর ডিজিটাল হোক সবধরনের নাগরিক সুবিধা সম্পন্ন একটি ইউনিয়ন গড়তে চাই।
ইতিহাস-ঐতিহ্য সমৃদ্ধে ভরা এই ইউনিয়ন। অর্থনৈতিক ও সামাজিক উন্নয়ন বা আধুনিকতার ছোঁয়া থেকে এখনো বঞ্চিত এই ইউনিয়নের মানুষ।অতীতে যারা অতীতে চেয়ারম্যান হয়েছিলেন, তারা ইউনিয়নে উন্নয়ন না করে নিজেদের উন্নয়ন করেছেন। তাই আমাদের স্বপ্নের কেঁওচিয়া গড়ে তোলার জন্য দল থেকে আমি মনোনয়ন প্রত্যাশা করছি। আমার বিশ্বাস আমি দল থেকে মনোনয়ন পাবো।আর যদি মনোনয়ন পাই তাহলে অবশ্যই আমি জয়লাভ করবো।

এই বিভাগের আরো সংবাদ

Close
Close