অন্যান্য

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে শিক্ষা উপকরণ বিতরণ করলেন ডবলমুরিং থানা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ওমর সিদ্দিক রাজভী!

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে শিক্ষা উপকরণ বিতরণ করলেন ডবলমুরিং থানা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ওমর সিদ্দিক রাজভী!

বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম মহানগরের আওতাধীন ডবলমুরিং থানা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ওমর সিদ্দিক রাজভীর নেতৃত্বে চট্টগ্রাম শহরের বেপারীপাড়া এলাকায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। শিক্ষা সামগ্রী বিতরনের পরে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এ প্রসঙ্গে জানতে চাইলে ডবলমুরিং থানা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ওমর সিদ্দিক রাজভী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ইতিহাস এদেশের মা-মাটি তথা স্বাধীনতার ইতিহাস। বাংলাদেশ ছাত্রলীগকে বাদ দিয়ে এদেশের ইতিহাস লিখা যাবে না। তিনি আরো বলেন, ছাত্রলীগ হলো ছাত্রদের অধিকার আদায় ও দাবি আদায়ের সংগঠন। তাই বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠার এই দিনে জাতির জনকের আদর্শকে বুকে ধারণ করে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করে যাচ্ছি।

উক্ত কার্যক্রমে পিছন থেকে সার্বিক সহযোগিতা প্রদান করায় বাংলাদেশ আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটি’র সদস্য আরশেদুল আলম বাচ্চু ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য আব্দুল্লাহ আল জোবায়ের হিমুর প্রতি ওমর সিদ্দিক রাজভী বিশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগের সাবেক ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান, চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগের সদস্য রওশন উদ্দীন, ২৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কাইমুল হাসান নেজাদ, সাংগঠনিক সম্পাদক দারুল ইসলাম সোহেল, বিশিষ্ট ব্যবসায়ী কামরুল হাসান আজাদ, আমিনুল ইসলাম, নাজমুল হাসান বাবর, সরকারী হাজী মুহাম্মদ মহসিন কলেজ ছাত্রলীগ নেতা মোঃ হাকিম উদ্দিন, রায়হান সোবহান হৃদয়, ডবলমুরিং থানা ছাত্রলীগ নেতা রিশাদ রহমান, মোঃ সালাউদ্দিন, জাওয়াদ হাসান আদীব, রবিউল হোসেন শাওন, আদনান ইসলাম তুহিন প্রমুখ।

এই বিভাগের আরো সংবাদ

Close
Close