অন্যান্য

একতা প্রেসক্লাবের অর্থ সম্পাদক জাহিদুল ইসলামের২৯ তম শুভ জন্মদিন!

একতা প্রেসক্লাবের অর্থ সম্পাদক জাহিদুল ইসলামের২৯ তম শুভ জন্মদিন!


মোহাম্মদ নজরুল ইসলাম, বিশেষ প্রতিনিধি,

সততা বজায় রেখে সাহসিকতার সহিত সাংবাদিকতায় বেনাপোল ও শার্শার বেশ আলোচিত একটি নাম মোঃ জাহিদুল ইসলাম জাহিদ । সাংবাদিকতায় মাত্র অল্প দিনে ইতোমধ্যে এই তরুণ উপজেলার সর্বমহলের আস্তা অর্জনে সক্ষম হয়েছেন। জন্মদিনের অনুষ্ঠানটি জাঁকজমকপূর্ণভাবে পালন করেন একতা প্রেস ক্লাবের সকল সদস্যরা। বেনাপোল একতা প্রেসক্লাবের অর্থ সম্পাদক ও মধুমতি টেলিভিশনের বেনাপোল প্রতিনিধি মোঃ জাহিদুল ইসলাম জাহিদ ২৯ তম জন্মদিন পালিত হয়েছে।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাতে একতা প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাব মিলনায়তনে উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে কেক কেটে ও দোয়া কামনার মাধ্যমে এ জন্মদিন উদযাপন করা হয়।

বেনাপোল একতা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ নজরুল ইসলাম এর পরিচালনায় ও দপ্তর সম্পাদক মোঃ মেহেদী মাসুদ শাকিলের সঞ্চলনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেনাপোল ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক ও বেনাপোল ব্লাড ফাউন্ডেশনের উপদেষ্টা মো: আজিমউদ্দিন গাজী।
এসময় আরো উপস্থিত ছিলেন,একতা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃসুমন হুসাইন, সাংগঠনিক সম্পাদক সাইবুর রহমান,প্রচার সম্পাদক খোরশেদ আলম, আইন বিষয়ক সম্পাদক তৌহিদুল রহমান,রবিউল ইসলাম,পলাশ মাহমুদ, জমির হোসেন, আব্দুর রহিম,শাকিল হোসেন, নূরে হাবিব, আবু মুসা বিডি,সম্রাট হোসেন,ইকরামুল হোসেন, রুহুল আমিন, জয়নাল আবেদীনসহ সকল সদস্যবৃন্দ।
এছাড়াও ০৭/০৯ বন্ধুরা উপস্থিত ছিলো।

এই বিভাগের আরো সংবাদ

Close
Close